Saturday 5 July 2014

শোন গো দখিনো হাওয়া ♥♪♥

SHONO GO DOKHINA HAWA PREM KORECHI AMI

SHONO GO DOKHINA HAWA PREM KORECHI AMI

  • 3 days ago
  • 12 views
শিরোনামঃ শোন গো দখিনো হাওয়া

শিরোনামঃ শোন গো দখিনো হাওয়া
Singer: Tahmina Shahid

শিল্পী - তাহমিনা শহীদ 




কথা:
সুর: শচীন দেব বর্মন

শিল্পী - তাহমিনা শহীদ 

প্রকাশকাল: ২০১

নিউ ইয়র্ক :: আমেরিকা 

SHONO GO DOKHINA HAWA PREM KORECHI AMI

    


Published on Jul 5, 2014
শিরোনামঃ শোন গো দখিনো হাওয়া

Singer: Tahmina Shahid

কথাঃ মীরা দেব বর্মণ
সুরঃ শচীন দেব বর্মণ

শোন গো দখিনো হাওয়া, প্রেম করেছি আমি
লেগেছে চোখেতে নেশা দিক ভুলেছি আমি

মনেতে লুকানো ছিল সুপ্ত যে পিয়াসা
জাগিল মধু লগনে বাড়ালো কি আশা
উতলা করেছে মোরে, আমারি ভালবাসা
অনুরাগে প্রেম শরীরে ডুব দিয়েছি আমি
শোনগো মধুর হাওয়া প্রেম করেছি আমি

দহনো বেলাতে আমি, প্রেমেরো তাপসী
বরষাতে প্রেম ধারা, শরতের শশী

রচিগো হেমন্তে মায়া, শীতেতে উদাসী
হয়েছি বসন্তে আমি বাসনা বিলাসী

শোনগো মধুর হাওয়া প্রেম করেছি আমি
লেগেছে চোখেতে নেশা দিক ভুলেছি আমি

No comments:

Post a Comment