Friday 9 January 2015

মামার বই আমি প্রকাশ করবই

সুদেষ্ণা মজুমদার



শ্রদ্ধেয় ড. মীজান রহমানকে আমি মীজানমামা বলে ডাকতাম। অনেকবার তাঁর সঙ্গে আমার ফোনে কথা হয়েছিল। আমার সদ্য প্রতিষ্ঠিত প্রকাশনী থেকে ওনার একটি বই বের করতে চেয়ে ওনার কাছে আবেদন করি। উনি ভীষণ খুশি হয়ে পাণ্ডুলিপি দিয়েছেন আমাকে। বলা যায়, আমার প্রকাশনীর প্রথম বই। ২০১৫-র এপ্রিলে একটি অনুষ্ঠান করে বই (সঙ্গে আরো কয়েকটি বই) প্রকাশ করব। মামাকে বললাম, আপনাকে কিন্তু আসতেই হবে। না হলে, সব বৃথা। মামা লিখেছিলেন, দেখি, কী করা যায়... ইচ্ছা তো আমারও আছে...
আমার সে ইচ্ছা আর পূরণ হবে না। কিন্তু মামার বই আমি প্রকাশ করবই। ওনাকে কথা দিয়েছিলাম। সে কথা আমি রাখবই।
আপনারা সবাই প্রার্থনা করবেন আমার জন্য। আমার প্রকাশনীর জন্য।
ভালো থাকুন সবাই।




সুদেষ্ণা মজুমদার ♥♪♥ Sudeshna Sue Majumdar
ছবি: ফেসবুক

বাহান্ন প্রকাশ
কোলকাতা
২০১৫ জানুয়ারী ০৯
ইমেল যোগযোগ 

No comments:

Post a Comment